October 12, 2024, 3:53 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে উত্তেজিত কঙ্গনা!

প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে উত্তেজিত কঙ্গনা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অচিরেই বিয়ে করতে চলেছেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এমন খবরই শোনা যাচ্ছে বেশ ক’দিন ধরে। এবার তার বিয়ে নিয়ে মুখ খুললেন তার খুব কাছের বন্ধু ও ‘বলিউড কুইন’খ্যাত নায়িকা কঙ্গনা রানৌত। সম্প্রতি প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছিল কঙ্গনাকে। তিনিও কিছু না লুকিয়ে সাফ জানালেন, ‘প্রিয়াঙ্কার সঙ্গে তার কথা হয়েছে। তিনি বিয়ে করছেন এটা সত্য। প্রিয়াঙ্কাকে এজন্য অগ্রিম অভিনন্দনও জানিয়ে রেখেছেন বলে জানান কঙ্গনা।’

নিককে বিয়ের সিদ্ধান্তে প্রিয়াঙ্কাকে বেশ খুশি বলেও মনে হয়েছে কঙ্গনার। এমনটাই সাংবাদিকদের জানান তিনি। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে তিনি নিজেও বেশ উত্তেজিত বলে জানান কঙ্গনা।

নিককে যে শিগগির বিয়ে করছেন এটা একরকম নিশ্চিতই। কারণ এই বিয়ের জন্য সম্প্রতি বিগ বাজেটের ছবি ‘ভারত’ থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা। আলী আব্বাস জাফরের পরিচালনায় এই ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কার। শোনা যাচ্ছিল ১৬ সেপ্টেম্বর সম্ভবত বিয়ে করতে চলেছেন প্রিয়াঙ্কা। যদিও বিয়ে নিয়ে এখনও সংবাদমাধ্যমের সামনে কেউ মুখ খোলেননি।

আমেরিকার সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রেমের খবর নিয়ে সংবাদের শিরোনাম হয়েছেন প্রিয়াঙ্কা। প্রথমে গুঞ্জন শোনা গেলেও ধীরে ধীরে তা পরিষ্কার হয়। একসঙ্গে বলিউড ও হলিউডের বিভিন্ন পােিটর্তও দেখা মেলে তাদের। ক’দিন আগে তো ভারতও ঘুরে গেলেন জোনাস। আর এবার শোনা যাচ্ছে সেই নিককেই বিয়ে করবেন প্রিয়াঙ্কা। যদিও এ বিষয়ে অফিশিয়ালি কিছুই জানাননি প্রিয়াঙ্কা। তবে প্রিয়াঙ্কার বিয়ের খবরে মিডিয়ার মুখোমুখি তার নিকট বন্ধু কঙ্গনা।

Share Button

     এ জাতীয় আরো খবর